Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য সাজে অমর একুশে বইমেলার আলোচনা সভা ও উদ্বোধন

| 16-02-2020 | 78 পরিদর্শন
ঠাকুরগাঁও প্রতিনিধি 
মুজিববর্ষে ঠাকুরগাঁওয়ে বর্ণাঢ্য সাজে অমর একুশে বই মেলার
 আলোচনা সভা ও শুভ উদ্বোধনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।
শনিবার ১৫ ফ্রেব্রুয়ারি বিকেল ৩ টায় ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ৭ দিন ব্যাপি এ বই মেলার উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম।এ সময় বইমেলার তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ মেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মোহাম্মদ আবদুল্লাহ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন,সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
সভাটি পরিচালনা করেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার জাকির হোসেন। এছাড়া একুশে এ বইমেলা বর্ণাঢ্য সাজ ও সার্বিক দায়িত্বে ছিলেন, এনডিসি আব্দুল কাইয়ুম খান।
সহযোগিতায় জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
আলোচনা সভা শেষে স্থানীয় বিভিন্ন লেখকের ৬টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বই গুলি হলো ডা. নাসিমা আক্তার জাহানের শতবর্ষের পদধ্বনি, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাপস দেবনাথের বিধু, মাহবুবা আখতারের নীলাদ্রি ছুঁয়ে দাও নীলপদ্ম।
 কবি দর্পণ, জুলফিকার আলী জিল্লুরের ভুল টিকিটে যাত্রা, আবু সাঈদ সিদ্দিক এর মুক্তির গান।
মোড়ক উম্মোচন কালে কবি সংসদের  সুলতানা বেগম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
মেলায় মোট ২২ টি স্টল স্থান পায় এবং একুশে বইমেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে সেই সাথে আগামী ২১ ফ্রেব্রুয়ারি পর্যন্ত চলবে বলে জানান সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম।