Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁওয়ে ইসকনের তিনদিন ব্যাপী নানা আয়োজনে সনাতন ধর্মসভা শুরু

| 26-01-2020 | 74 পরিদর্শন
মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁওয়ে ইসকনের তিনদিন ব্যাপী নানা আয়োজনে সনাতন ধর্মসভা শুরু। আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন)’র অন্যতম আচার্য্য, প্রবীণ সন্ন্যাসী, জিবিসি ও দীক্ষাগুরু শ্রীল জয়পতাকা স্বামী গুরু মহারাজের ঠাকুরগাঁওয়ের গড়েয়া গোপালপুর শ্রী শ্রী রাধা-গোপীনাথ ইসকন মন্দিরে আগমন উপলক্ষে তিনদিন ব্যাপী সনাতন ধর্মসভা, দীক্ষা – যজ্ঞ অনুষ্ঠান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন হয়েছে।
২৫ জানুয়ারী সকালে নানা ধর্মীয় আয়োজনের মধ্য দিয়ে এ সনাতন ধর্মানুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান চলবে ২৭ জানুয়ারী পর্যন্ত।
তিনদিনব্যাপী অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতের ইসকন মহারাজ ও সন্ন্যাসীরা সনাতন ধর্ম বিষয়ক আলোচনায় অংশ নেবেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, পুলিশ সুপার মনিরুজ্জামান ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটোসহ স্থানীয় হিন্দু ধর্মীয় নেতারা ।