Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁওয়ে  মহান বিজয় দিবস পালিত

| 18-12-2019 | 71 পরিদর্শন
 ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁওয়ে  মহান বিজয় দিবস পালিত হয়েছে।
সোমবার বিজয় দিবসের প্রথম প্রহরে “অপরাজেয় ৭১” এ শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। জেলা পরিষদ ডাক বাংলোয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতেও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।
সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে বিজয় দিবসের কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনে অংশ নেয় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বেশ কয়েকটি সামাজিক সংগঠন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কে.এম. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কূরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান (পিপিএম) সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় জাতির শ্রেষ্ঠ সন্তান জেলার মুক্তিযোদ্ধাদের জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। জেলা প্রশাসক ড. কে.এম. কামরুজ্জামান সেলিম ও পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) মুক্তিযোদ্ধাদের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।পরে অতিথিবৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে মাঠ পাস, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয় । পরে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। সন্ধ্যায় বড়মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়।
 হাসপাতাল,কারাগার,শিশুসদন ও এতিমখানায় মহান বিজয় দিবস উপলক্ষে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।