Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁওয়ে  শহীদ বুদ্ধিজীবি স্মৃতিস্তম্ভের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন 

| 15-12-2019 | 77 পরিদর্শন
 ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে  শহীদ বুদ্ধিজীবি স্মৃতিস্তম্ভের ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন।
 ঠাকুরগাঁও  জেলায় এই প্রথম ঠাকুরগাঁও  প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব চত্বরে ১৪ ডিসেম্বর শনিবার দুপুর ১২ টায় শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভের ভিত্তি প্রস্তরের ফলক উম্মোচন করা হয়। ফলক উম্মোচন করেন ঠাকুরগাঁও  জেলা পরিষদ চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী।  এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও  জেলা প্রশাসক ড, কে এম কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মুহা. মুনিরুজ্জামান, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও  জেলা  মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড শাখার জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর, জেলা ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সভাপতি মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিপক রায়,বেসরকারী সংস্থা ইএসডিও পরিচালক ড.মুহা,শহিদ-উজ-জ্জামান, ঠাকুরগাও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন সহ  বীরমুক্তিযোদ্ধা, ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ
এবং ঠাকুরগাঁও  জেলার   সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।উদ্বোধন শেষে ভিত্তি প্রস্তরে পুষ্পস্তবক অর্পণ করে এক মিনিট নিরবতা পালন করা হয়।