Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের  নবনির্বাচিত কমিটিকে প্রেস ক্লাবের শুভেচ্ছা

| 08-12-2019 | 105 পরিদর্শন
ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের  নবনির্বাচিত সভাপতি মুহাঃ সাদেক কুরাইশী ও সাধারন সম্পাদক দীপক কুমার রায় সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে আনুষ্ঠানিক ভাবে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঠাকুরগাঁও প্রেসক্লাব।
শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবের  আনিসুর হক মিলনায়তনে এ অনুষ্ঠান আয়োজন করে ঠাকুরগাঁও প্রেস ক্লাব। এ সময় প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু ঠাকুরগাঁও প্রেস ক্লাবের পক্ষ থেকে জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি, সম্পাদক সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দের  শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী, সহ সভাপতি এস এম এ মঈন সাধারন সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারন মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো  সদর উপজেলা আওয়ামীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড,অরুনাংশু  দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডেইলি স্টারের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত।