Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

জলঢাকায় বসুন্ধরা কিংস – পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টর্ণামেন্ট-২০১৯ অনুষ্ঠিত

| 20-04-2019 | 236 পরিদর্শন

আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ বসুন্ধরা কিংস-পুলিশ সুপার কাপ কাবাডি মেগা টুর্নামেন্টের প্রথম পর্বের দ্বিতীয় খেলা হোম অ্যান্ড অ্যাওয়ে ভেন্যু অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায় নীলফামারী জেলা পুলিশ ওই টুর্নামেন্টের আয়োজন করেছে। শনিবার (২০এপ্রিল) বিকালে নীলফামারীর জলঢাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দুটি খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় জলঢাকা ও সৈয়দপুর থানা পুলিশ কাবাডি দল ৬৭-৪৪ পয়েন্টে সৈয়দপুর থানা পুলিশ কাবাডি দলকে হারায়। পরে দ্বিতীয় খেলায় ৪৯–৩৮ পয়েন্টে জলঢাকা থানা পুলিশ কাবাডি দলকে হায়িয়েছে ডোমার থানা পুলিশ কাবাডি দল। প্রথম খেলায় জলঢাকা থানা পুলিশ কাবাডি দলের জাকির সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দ্বিতীয় খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন মোঃ শাহীন।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন পি পি এম। এ আগে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান কাবাডি খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ অধ্যাপক গোলাম মোস্তফা, জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব সৈয়দ আলী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সুজাউদ্দৌলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, পৌর মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান দিপক চক্রবতী, কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর, ডোমার থানা পুলিশ কাবাডি দলের টিম ম্যানেজার এস আই গোলাম মোস্তফা ও জলঢাকা থানার টিম ম্যানেজার এ এস আই মহাদেব মহন্ত প্রমূখ।