Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

ঠাকুরগাঁওয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে

| 22-11-2019 | 87 পরিদর্শন
মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
 যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলা-ধুলায় অংশগ্রহণ ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে
 ঠাকুরগাঁওয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে ঠাকুরগাঁও সরকারি কলেজের আয়োজনে কলেজ মাঠে এই টুর্নামেন্টের চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।
এ সময় সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবুল খায়ের মো: আব্দুল মজিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ।
খেলায় উভয় দলের মধ্যে হাড্ডাহাড্ডি লাড়াই শেষে ট্রাইবেকারে চুড়ান্ত ফলাফল নির্ধারন হয়। এতে অনার্স বিজ্ঞান বিভাগ উচ্চ মাধ্যমিক বিভাগকে ১-০ গোলে পরাজিত করে। সেরা খেলোয়ার নির্বাচিত হন রাকিবুল হাসান বিশাল। খেলা শেষে প্রধান অতিথি প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন।
আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয় ৬ নভেম্বর এবং ২১ নভেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে তা শেষ হয়। এই ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে