Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ  নারী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত >>>>

| 25-01-2020 | 157 পরিদর্শন

হারুন অর রশিদ(রিয়াদ) জলঢাকা(নিলফামারী)থেকেঃ

নীলফামারীর জলঢাকায় মুজিব শতবর্ষ উপলক্ষে জলঢাকা উপজেলা পরিষদের সার্বিক তত্ত্বাবধানে নারী প্রীতী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত।

শুক্রবার (২৪ জানুয়ারি) জলঢাকা শেখ রাসেল মিনি  স্টেডিয়ামে বিকেল ৩টায় খেলার উদ্বোধন করেন উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্যতম সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফুল হোসেন মুন।
অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস,থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান,জলঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহবুবার রহমান মনি
উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শহিদ হোসেন রুবেল,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম আযম এলিচ ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,,জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু,পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ,উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের,সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

উত্তেজনামুলক খেলায় প্রতিদন্দিতা করে রংপুর নারী ফুটবল একাদশ ও দিনাজপুর নারী ফুটবল একাদশ। খেলাটি উপভোগ করতে গেট পাশ ছিল বিশ টাকামাত্র। এ খেলাটি উপভোগ করতে উপজেলার বিভিন্ন এলাকার উৎসুক জনতার উপস্থিতি লক্ষ করা যায় চোখে পরার মতো ।