Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

জলঢাকায় সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি গঠন,,,,,,,,,,,,,

| 21-01-2020 | 69 পরিদর্শন

এরশাদ আলম,জলঢাকা প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় সাংবাদিকতার উৎকর্ষ স্বাধনে উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গত ২০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে
এস এ টিভির নীলফামারী প্রতিনিধি ও জলঢাকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মনি কে আহবায়ক এবং দৈনিক সংবাদ প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মৃত্যুঞ্জয় রায় কে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটর অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ন আহবায়ক সফিকুল ইসলাম চিনু, (যুগান্তর) রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহজাহান কবির লেলিন,(ডেইলি নিউনেশন)
হাফিজুুুর রহমান, (দি বাংলাদেশ টুডে)
মনিরুজ্জামান লেবু,(কেটিভি বাংলা ও যায়যায়দিন)শরিফুল ইসলাম প্রিন্স,(ইনকিলাব) কার্যকারী সদস্য হাসিবুল ইসলাম মিতু(সমকাল)ও সফিকুল ইসলাম সফি(আজকালের খবর)।
এসময় উপস্থিত ছিলেন,দৈনিক প্রতিদিনের বার্তা মানিক লাল দও,মানবজমিনের সানোয়ার হোসেন বাদশা, ইত্তেফাকের তাইজুল ইসলাম তাজু, খোলা কাগজের আবেদ আলী,তিস্তা ২৪.টিভির চেয়ারম্যান এমদাদুল হক,দৈনিক বাংলাদেশ সমাচার ও মানব বার্তার এরশাদ আলম, জলচিত্র প্রকাশক ও সম্পাদক মাহবুব নোমান,ভোরের কাগজের কৃষ্ণ চন্দ্র রায়,আমার সংবাদের ফরহাদ ইসলাম,বর্তমানের রাশেদুজ্জামান সুমন,দাবানলের শরিফুল ইসলাম,আমাদের কন্ঠের আব্দুল মালেক, যুগের আলোর মাইদুল হাসান,ভোরের দর্পণের হাসানুজ্জামান হাসান সিদ্দিকী,দৈনিক চাঁদনী বাজার”র আল ইকরাম বিপ্লব,নতুন স্বপ্নের জুয়েল শাহ,একুশের বানীর মশিয়ার রহমান, নওরোজের এনআই মানিক, সাংবাদিক নাছিমুজ্জামান নাদির,রবিউল ইসলাম রাজ,হারুন-অর রশিদ সহ আরো অনেকে।