Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

“জলঢাকায় মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা)`র উদ্বোধন”

| 07-01-2020 | 58 পরিদর্শন
 রবিউল ইসলাম রাজ,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর জলঢাকায় জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) এর শার্প সংস্থার মাধ্যমে বাস্তবায়নাধীন প্রকল্পের সুপারভাইজার ও শিক্ষক/শিক্ষিকাদের ৫ দিনব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পের সকল কার্যক্রমের শুভ সূচনা হয়েছে।আজ ৭ জানুয়ারি সকাল ৯টায় আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয় হলরুমে প্রধান অতিথি হিসেবে এ প্রকল্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সুজাউদ্দৌলা। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সহকারী পরিচালক উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো কর্মকর্তা দিলিপ কুমার সরকার।এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রোগ্রাম অফিসার কবিতা আক্তার,শার্প কর্মকর্তা জাভেদ আহম্মেদ,উপজেলা সহকারী শিক্ষা অফিসার দিলিপ কুমার রায় ও প্রধান শিক্ষক শাহ্ রোকনুজ্জামান (রোকন) চৌধুরী প্রমূখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মাস্টার ট্রেইনার স্বপন বিএসসি। নীলফামারী জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর আয়োজনে যৌথভাবে সহযোগিতা করেন উপজেলা প্রশাসন ও শার্প সংস্থা।উদ্বোধনী দিনে প্রশিক্ষণে অংশগ্রহন করে পৌরসভা,কৈমারী,শৌলমারী,ডাউয়াবাড়ী,
গোলমুন্ডা,বালাগ্রাম ইউনিয়নের সুপারভাইজার ও শিক্ষক/শিক্ষিকাবৃন্দ। উপস্থিত ছিলেন সুপারভাইজার কৈমারী ইউনিয়নের রবিউল ইসলাম রাজ ও সাগর চন্দ্র রায়,শৌলমারী ইউনিয়নের এনামুল হক ও অংকুন রায়,বালাগ্রাম ইউনিয়নে পরিতোষ চন্দ্র রায়,ডাউয়াবাড়ী ইউনিয়নের হাসানুর রহমানসহ শিক্ষকবৃন্দ।