Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

নীলফামারীতে মৃত জামাইকে দেখতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় শশুরসহ নিহত-৩ আহত-৮

| 03-01-2020 | 34 পরিদর্শন

আব্দুল মালেক, নীলফামারীঃ

মৃত জামাইকে দেখতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় শশুরসহ নিহত-০৩ মাইক্রো চালকসহ আহত-০৮ । এঘটনা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রংপুর-জলঢাকা সড়কের রনচন্ডি বাজার নামক স্থানে।শুক্রবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসের মধ্যে থাকা ৩ যাত্রী নিহত ও ৮ জন আহত হয়েছেন। নিহত তিনজনের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। এরা হলেন, জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম(৬৫) ও আনোয়ারা বেগম(৫৭)। নিহত ও  আহতরা সবাই একই পরিবারের ।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, নিহত জহুরুল ইসলামের জামাতার বাড়ি বগুড়ার মোকামতলায়। তার জামাই হৃদরোগে মারা যাওয়ার খবর তারা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১১-৯৫৮২) করে চালক সহ ১১ জন বগুড়ার মোকামতলায় যাচ্ছিলো, সকাল ৭টার দিকে রনচন্ডি বাজার নামক এলাকায় মাইক্রোবাসটি পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসার নাইট কোচ আজিজ ট্রাভেলস (ঢাকা মেট্রো ব ১৪-৮৫৬৬) এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা জহুরুল ইসলাম ও তার বোন আনোয়ারা নিহত হয়। আহত হন মাইক্রোবাসের চালক সহ  ৯ জন। ওসি জানান আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তবে এখোনো আহতদের  নাম জানা যায়নি।