Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

আর্জেন্টিনা থিম গানের পর আবারও ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন জিএমসির সোহান

| 17-08-2018 | 374 পরিদর্শন

আর্জেন্টিনা থিম গান এর পর আবারো ক্যামেরার সামনে দেখা যাবে ক্রিয়েটিভ ডিরেক্টরও অভিনেতা ( জি.এম.সি সোহান) কে। আর্জেন্টিনা থিম গানে অভিনয়ে ভাল জনপ্রিয়তা পাওয়ার পর আবারও দেখা যাবে জিএমসির কর্নধার সোহান কে। ছোট সিনেমা ও মডেলিং গানে জনপ্রিয়তার সাথে ২বছর ধরে পরিচালনা করে আসছেন। ২০১৮ বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা থিম গান টিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন। এবারে দর্শকদের অনুরোধে অমিত চ্যেটার্জির মিউজিক নিয়ে তোমাকে চাই গানে এবং ছাড়পোকার রিমেক গান ভুলিনি আজো তোমায় গানের মডেল হিসেবে আবারো দেখা জিএমসির কর্নধার সোহানকে।

জিএমসি সোহানের সঙ্গে জুটি বেঁধেছেন জিএমসির জনপ্রিয় মডেল মিম। তোমাকে চাই গানটিতে কন্ঠ দিয়েছেন রোমানা ইতি ও কন্ঠশিল্পী রাজিব।লিরিকে ছিলেন এইচ এম রিপন।