Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

দিনাজপুর কে বি এম কলেজে বসন্ত বরণ উৎসব

| 19-02-2020 | 96 পরিদর্শন
মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ 
বাসন্তী রঙের শাড়ি, হলুদ রঙের পাঞ্চাবি, রঙ-বেরঙয়ের ফুলের সাজ-সজ্জায় আর আবৃত্তি, গান, নাটক এর মধ্য দিয়ে দিনাজপুর কে.বি.এম.কলেজ পরিবার-এর আয়োজনে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে “বসন্ত বরণ-১৪২৬” অনুষ্ঠান পালন করে শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।
কে.বি.এম. কলেজের সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র বিশেষ নির্দেশনায় ১৭ ফেব্রুয়ারি ২০২০ ইং রোজ সোমবার সকালে কলেজের সবুজ মাঠ চত্বরে এই বসন্ত বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন উক্ত কলেজের অধ্যক্ষ জিয়াউল হুদা জুয়েল। তিনি উপস্থিত সকলকে বসন্তের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে কলেজের শরীর চর্চা শিক্ষক জায়েদী পারভেজ অপুর্ব’র সঞ্চালনায় ও ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান অমিত চৌধুরীর সার্বিক তত্বাবধানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কুদরত ই খুদা।
সংক্ষিপ্ত আলোচনা শেষে মঞ্চে শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীবৃন্দের অংশগ্রহণে আবৃত্তি, গান, নাটকসহ এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
উক্ত  অনুষ্ঠানে কেবিএম কলেজ পরিবারের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন