Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

দিনাজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হলেন মিম 

| 16-02-2020 | 84 পরিদর্শন
মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের আওতাভুক্ত ৩ বছরের জন্য দিনাজপুর সদর উপজেলা ও শহর স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। উক্ত কমিটিতে  সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পান  মোঃ মেজবাহুর রহমান মিম।
গত ১৩ ফেব্রুয়ারি ২০২০ ইং রোজ বৃহস্পতিবার  রাতে  বাসুনিয়াপট্টিস্থ বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর জেলা শাখার এক বর্ধিত সভা ও দিনাজপুর সদর উপজেলা এবং পৌরসভা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়।
উক্ত বর্ধিত সভা ও সম্মেলনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, সাংগঠনিক সম্পাদক মোঃ তসলিম উদ্দীন, দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম টিটুসহ অন্যান্যরা।
উক্ত বর্ধিত সভা শেষে জেলা নেতৃবৃন্দ দিনাজপুর সদর উপজেলা শাখা ও দিনাজপুর পৌর শাখা স্বেচ্ছাসেবক লীগের ৩ বছর মেয়াদী কমিটি গঠন করেন। কমিটিতে দিনাজপুর সদর উপজেলা শাখার সভাপতি পদে মোঃ আব্দুস সালাম, সহ-সভাপতি পদে মোঃ পাভেল ইমরান, সাধারণ সম্পাদক পদে মোঃ রাকিবুল ইসলাম রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ রানা, ৩জন সাংগঠনিক সম্পাদক অরবিন্দু রায়, মোঃ আহসান হাবিব, মোঃ মেজবাহুর রহমান মিম ও দপ্তর সম্পাদক পদে আবু নাসের সাদ্দামকে নির্বাচিত করে ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।
এছাড়াও দিনাজপুর শহর শাখায় মোঃ রাকিবুল হাসান সবুজকে সভাপতি ও মোঃ মারুফ রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।
দিনাজপুর সদর উপজেলা শাখা ও দিনাজপুর শহর শাখার নেতৃবৃন্দকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা প্রদান করেন জেলা নেতৃবৃন্দ।