Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

দিনাজপুরে দুর্বৃত্তদের আঘাতে নিহত-১

| 23-01-2020 | 111 পরিদর্শন
 
মোঃ মঈন উদ্দীন চিশতী,দিনাজপুরঃ
 ২৩ জানুয়ারি ২০২০ ইং রোজ বৃহস্পতিবার দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলায়  এক নৈশ্যপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা। নিহত ব্যক্তিটি হলেন ফুলবাড়ী উপজেলার আরজী শাহাপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে বাদশা(৪৮)।
ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশিক বিন হাসান জানান, বাদশা ফুলবাড়ী উপজেলার আরজী শাহাপুর গ্রামের নন্দিগ্রাম স্কুলের পাশে একটি পুকুরের নৈশ্য প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। আজ সকালে এলাকাবাসী তার মৃতদেহ পুকুরের ধারে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।
তিনি আরো বলেন, রাতের কে বা কারা তকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে এটি পরিকল্পিত হত্যা। এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত চলছে, এর পেছন জরিতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।