Tista Tv
     

তিস্তা টেলিভিশন ও তিস্তা নিউজ বিডিতে দেশের সকল জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যোমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশপ্রেমিক সাংবাদিক, যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙালি জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরণায় উজ্জীবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে। আগ্রহীদের সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা ও কর্মষ্ঠ হতে হবে। যে কোনো বিষয়ে নূন্যতম স্নাতক অথবা স্নাতক অধ্যয়নরত হতে হবে। ইংরেজি সাংবাদিকতা বা গণযোগাযোগে স্নাতক অথবা অধ্যয়নরত প্রার্থীরা অধিকতর গুরুত্ব পাবেন। আপনার প্রতিষ্ঠানের বিশ্বব্যাপী প্রচারের জন্য বিজ্ঞাপন দিন। যোগাযোগঃ +8801740983512 (হটলাইন)

RE-FUNDING FOR JAHANGIR(জাহাঙ্গীর এর জন্য পুনরায় সাহায্যের আবেদন)

| 16-02-2020 | 233 পরিদর্শন

স্টাফ রিপোর্টার,,,,,,

ধন্যবাদ Hossain Rana ভাই ( নীলফামারী এবাদাত প্লাজার মালিক) নীলফামারী জেলার কৃতী সন্তান কে আমাদের পাশে দাড়ানোর জন্য। ভাই জাহাঙ্গীরের চিকিৎসার জন্য আগামী পরশুদিনের অপারেশনের পুরো খরচ ২৫,০০০(পচিশ হাজার টাকা) দিতে অঙ্গীকারবদ্ধ হয়েছেন।

ভাই আপনার কাছে আমরা নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০১০ ও ২০১১ ব্যাচের সকল শিক্ষার্থী আন্তরিকভাবে কৃতজ্ঞ। ♥

Hossain Rana ভাইয়ের মতো সামর্থবানদের আমাদের দরিদ্র বন্ধু জাহাঙ্গীরের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করছি।

উল্লেখ্য, নীলফামারী মিলনপল্লী নিবাসী ০৩ নং ওয়ার্ডের জয়নাল হোসেনের ( কামলা) একমাত্র ছেলে জাহাঙ্গীর নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় এবং নীলফামারী সরকারী কলেজে অধ্যয়ন করেছে। কটকটি ফেরী করা দরিদ্র বাবার স্বপ্নপূরন করতে জাহাঙ্গীর দিনরাত পরিশ্রম করে পড়াশোনা চালিয়েছে। টিউশনি করে নিজের খরচ চালাত সে। কিন্তুু প্রায় ৩ মাস আগে সড়ক দুর্ঘটনা য় জাহাঙ্গীর তার ডান পা হারাতে বসেছে।

উন্নত চিকিৎসা হলে জাহাঙ্গীরের পা টি বাঁচানো সম্ভব।বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে ইলিজারফ ডিপার্টমেন্টের আন্ডারে তার চিকিৎসা চলছে।

ডাক্তার রা বলেছেন সুচিকিৎসা হলে সে অাগের মতো হাটতে পারবে। এজন্য আমরা তার স্কুল ফেন্ডরা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি। আগামী পরশু ১১/০২/২০২০ তার ১ টা মেজর অপারেশন আছে। এই অপারেশনের পরেও অারও ৩ মাস হাসপাতালে তাকে ভর্তি থাকতে হবে। চিকিৎসা অনেক ব্যয়বহুল এবং দীর্ঘমেয়াদি।

ফান্ডিং ও রিফান্ডিং : আমরা বন্ধুরা তার চিকিৎসার জন্য ১লক্ষ ৫৫ হাজার টাকার মতো এখন পর্যন্ত খরচ করেছি। কিন্তুু এতো অল্প টাকায় তার চিকিৎসা সম্ভব নয় বিধায় নতুন করে রিফান্ডিং করছি।রিফান্ডিং য়ে আমরা গত ২ সপ্তাহে ৪৩ হাজার টাকা তুলেছি বন্ধু-বান্ধব ও পরিচিতজনদের মাধ্যমে। কিন্তুু এই টাকাও যথেষ্ট নয়।কমপক্ষে আরও ৩ লক্ষ টাকা প্রয়োজন তার সুচিকিৎসা র জন্য।

দয়া করে সকলে আমাদের পাশে দাড়ান।

বিকাশ:০১৭৬২৩১২২২১ (রুকু)
রকেট:০১৭৬২৩১২২২১-৭(রুকু)

জাহাঙ্গীরের বর্তমান বেড নং:২৩
ওয়ার্ড নং:E/F (পুরুষ)
ইলিজারফ ডিপার্টমেন্ট
পঙ্গু হাসপাতাল, শ্যামলী, ঢাকা।

জাহাঙ্গীরেরর বাবা
জয়নাল হোসেন: ০১৭১৭৫০৩৮৫৮
বিস্তারিত জানতে ০১৭৬২৩১২২২১ রুকু।